মরহুম আলহাজ্ব মঈনুদ্দীন ও এলাকার সকল মৃত ব্যক্তির রুহের মাগফেরাত কামনায় রোজ শুক্রবার পায়রা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বাৎসরিক কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়।

কিরাত হামদ নাত প্রতিযোগিতা চলতে থাকে উক্ত তাফসীরুল কুরআন মাহফিলে দুপুর ২ঃ৩০ হতে সন্ধ্যা ছয়টা পর্যন্ত প্রাপ্ত হামদ ও নাত প্রতিযোগিতা অনুষ্ঠান চলে।সন্ধ্যা ৬ঃ৩০ হইতে রাত ৭ঃ৩০ পর্যন্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠান চলে রাত আটটা হতে শুরু হয় এলবি টাওয়ার অভয়নগর যশোর এর পরিচালক এবং এলবি টাওয়ার এর স্বত্বাধিকারী জনাব মোঃ মিজানুর রহমান লাভলুর সভাপতিত্বে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠান।

এলবি টাওয়ার এবং এলবি হাসপাতালে স্বত্বাধিকারী জনাব মোঃ মিজানুর রহমান লাভলু বক্তব্যের মধ্যে সকল হাজী এবং ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্দেশ্য করে বলেন সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ রেখে প্রতি বছর আমরা যেন সকলে মিলে বাপ দাদাদের কবর এবং এলাকার সকল মুসল্লিদের আত্মার মাগফিরাত কামনা করতে পারি তার জন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। মাহফিলে প্রধান বক্তা অধ্যাপক মাওলানা কাজী তাওহীদুল ইসলাম .বেলায়েত হোসেন কলেজ বাগেরহাট। দ্বিতীয় বক্তা মাওলানা ওয়ালিউল্লাহ বরকতি সহ সুপার হিজবুল্লাহ দাখিল মাদ্রাসা নোয়াপাড়া। মাহফিল শেষে মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাতের জন্য দোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাফসিরুল কোরআন মাহফিল এর সমাপ্তি ঘোষণা করা হয়।